বোয়ালখালীতে জায়গা দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভুক্তভোগী পরিবারের

বোয়ালখালীতে খরিদকৃত সম্পত্তি জোরপূর্বক দখলে নিতে বিভিন্ন অপচেষ্টা ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী  প্রতিনিধি: বোয়ালখালীতে খরিদকৃত সম্পত্তি জোরপূর্বক দখলে নিতে বিভিন্ন অপচেষ্টা ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করাসহ হুমকি প্রদানের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী পরিবার।

বুধবার (২৬ অক্টোবর) বিকেলে ৪টার দিকে বোয়ালখালী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে পরিবারটি।

বোয়ালখালী পৌরসভার ০৯ নং ওয়ার্ড মোঃ রফিক (৫৫) ছেলে মোঃ বোরহান উদ্দিন (২৬) নামে এক ভুক্তভোগী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

বক্তব্যে তিনি বলেন, খরিদকৃত সম্পত্তি ৫.২৫ শতক জায়গা ক্রয় করার প্রস্তাব দিলে প্রস্তাবে অসম্মতি জ্ঞাপন করার কারনে ক্ষুব্দ হয়ে আমাদের সম্পত্তি জবর দখল করার জন্য বিভিন্ন ধরনের অপচেষ্টা করেন।

লিখিত বক্তব্যে ভুক্তভোগির পক্ষে ছেলে আরো বলেন, হাটহাজারী উপজেলার মৃত মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ সোয়াইবুর রশিদ (৪২) ও বোয়ালখালী উপজেলার মৃত আব্দুস সালামের ছেলে বেলাল মোহাম্মদ সাইফু উদ্দিন (৪০) এর সমন্বয়ে জোর পূর্বক জবর দখল, মিথ্যা মামলা সহ প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে জানায়।

তিনি আরো বলেন, গত ১৬ অক্টোবর দুপুর ৩টায় আমাদের পৈত্রিক জায়গায় উপর নির্মিত টিনের ঘর মেরামত করতে গেলে বিবাদীরা আমাদের বাধা প্রদান করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে ও প্রাণনাশের হুমকি এবং মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানিসহ এলাকা ছাড়া করার প্রকাশ্যে ভয়ভীতি হুমকি-ধামকি দেন বলেও জানান।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের পক্ষে আরও উপস্থিত ছিলেন, মোঃ রাহাত, মোঃ হারুনুর রশিদ রাজু, মোঃ রফিক, নুর বানু,মোঃ শহিদ প্রমুখ।

অভিযোগ অস্বীকার করে বেলাল মোহাম্মদ সাইফুদ্দিন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ সেটা আমি নিজেও জানি না,যে জায়গার কথা বলতেছে সেটার সাথে আমার কোন সম্পৃত্ততা নেই।

এ বিষয়ে জানতে চাইলে বোয়ালখালী থানার উপ- পরিদর্শক (এসআই) ফররুখ আহমদ মিনহাজ বলেন, অভিযোগের ভিত্তিতে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি,যার জায়গা তার দখলে আছে বলে তিনি জানান।