বোয়ালখালীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রুমা আকতার (২২)।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় চরখিজিরপুর এলাকার নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় রুমা আকতার (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে  উপজেলার পশ্চিম গোমদন্ডী  ইউনিয়নের চরখিজিরপুর এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। তার আগে ভোর ৫টার দিকে বাড়ির লোকজন তার মৃত্যুর বিষয়টি টের পায়।

নিহত রুমা আকতার উপজেলার চরখিজিরপুর এলাকার মোবারক আলী প্রকাশ মজ্জ্যরে বাড়ি,র প্রবাসী আবু তৈয়বের স্ত্রী। তাদের ২ বছরের রায়হান নামের এক পুত্র সন্তান রয়েছে।

নিহতের বড়ভাই মোঃ লোকমান বলেন, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ি লোকজন মানসিক নির্যাতন করে আসছে। সংসার করার জন্য বোনকে সান্তনা দিতো। তাঁর স্বামী আবু তৈয়ব তাঁর সাথে ভালো করে কথাও বলতো না। বোনের ব্যক্তিগত কোন মোবাইল ছিলো না। শ্বাশুড়ির মোবাইল থেকে মাঝে মাঝে স্বামীর সাথে কথা বলতো। গত সোমবার রাতে স্বামীর সাথে কথা বলার পর এ ঘটনা ঘটে বলে জানতে পারে। এটা আত্মহত্যা নয়। হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

শাশুড়ী লায়লা বেগম বলেন, প্রতিদিনের মত রাতে ঘুমিয়ে যায় ছেলের বউ রুমা তার সাথে থাকে ননদ। প্রবাসী স্বামীর সাথে ফোনে কথা বলার জন্য বারান্দায় যায়,পরে ভোর ৫টার দিকে ছেলে কান্না করলে রুমাকে খোজাখুজি করে বারান্দায় গলায় ফাসঁ লাগানো অবস্থায় দেখে চিৎকার করলে সবাই ছুটে এসে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়।

ঘটনাস্থলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন না পেলে মৃত্যুর কারণ বলা যাবে না।