বোয়ালখালীতে আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার

হারাধন চৌধুরী
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালীতে হারাধন চৌধুরী (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হারাধন উপজেলার আহল্লা কড়লডেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক।

বুধবার (১৭ আগস্ট) সকালে তার নিজ বাড়ির একটু দুরের পুকুর পাড় থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি আহল্লা কড়লডেঙ্গা  ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন।  সে ৩ সন্তানের জনক।

স্বজনদের দাবি,পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

আহল্লা কড়লডেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ রিপন জানান,কয়েক মাস আগেও রাজনৈতিক দুর্বৃত্ত কর্তৃক হত্যাচেষ্টায় মারাত্মকভাবে আহত হয়। রাতের অন্ধকারে হারাধন মেম্বারের লাশ পরে আছে তার বাড়ির পাশের ভিটায়। ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মীরা আজ শঙ্কিত।

তিনি আরো জানান,আহলা কড়লডেঙ্গা ইউনিয়নে ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ( রাজনৈতিক কারণে পরিষদে যেতে না পারা, সরকারি সম্মানি ভাতা না পাওয়া, নির্বাচিত হওয়ার পরপর রাজনৈতিক দূর্বৃত্তদের হাতে নির্যাতনের শিকার হওয়া এবং মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থান নেওয়া) হারাধন চৌধুরীকে রাতের আধাঁরে কে বা কাহার কিংবা কার ইন্ধনে হত্যা করেছে তার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে খুনিদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ করছি।

আওয়ামী লীগনেতা হারাধনের মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটে যান উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন এসময় তিনি বলেন, প্রাথমিক ভাবে আমরা মনে করি এটা হত্যা কান্ড, আমরা চাই সুষ্ঠ তদন্তে মাধ্যমে এই হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্ত শাস্তির আওতায় আনা হোক।

বোয়ালখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক বলেন,প্রাথমিক সুরতহালে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।