বোয়ালখালী বিএনপি’র আহবায়ক হাজী ইছহাক চৌধুরীকে জাতীয়তাবাদী পোপাদিয়া প্রবাসী কমিনিউটির পক্ষ থেকে সংবর্ধনা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সনজিত কুমার শীল: সংযুক্ত আরব আমিরাত আবুধাবিতে বাংলাদেশ থেকে আগত বোয়ালখালী জাতীয়তাবাদী দল বিএনপি’র আহবায়ক হাজী ইছহাক চৌধুরী ও যুগ্ন আহ্বায়ক মেহেদী হাসান সুজন কে আবুধাবির একটি রেস্টুরেন্ট হলরুমে  জাতীয়তাবাদী পোপাদিয়া প্রবাসী কমিউনিটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

২৭ শে মে ২০২২ ইং আবুধাবির বিশিষ্ট ব্যবসায়ী বোয়ালখালি উপজেলার পোপাদিয়া প্রবাসী মোহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে খোরশেদ আলম জিকুর সঞ্চালনায় কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ রুমন। এতে বক্তব্য রাখেন মোহাম্মদ পারভেজ, শাহাদাত হোসেন সাগর, আব্দুল কুদ্দুস খালেদ, মুসাফা বিএনপির সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক আহমদ হোসেন তালুকদার, আবু তৈয়ব চৌধুরী, কামাল উদ্দিন, তৌহিদুল আলম, ইকবাল হোসেন, আবুল মনসুর সহ আরো অনেকে।

বাংলাদেশ থেকে আসা অতিথিরা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জিয়াউর রহমানের আদর্শে বিশ্বাসী। বর্তমানে দেশের নিত্যপ্রয়োজনীয় ঊর্ধ্বগতি এবং আইন-শৃঙ্খলা বাহিনীর বিরোধীদলের উপর নির্যাতনের চিত্র প্রবাসে বসে আপনারা প্রতিনিয়ত দেখতে পাচ্ছেন। প্রবাসীরা বিএনপিকে ভালবাসে বিধায় প্রবাসেও নিজের কাজকর্ম সেরে দলীয় কার্যক্রম চালু রাখায় ধন্যবাদ জানান। প্রবাসীদের উদ্দেশ্যে বলেন আগামী নির্বাচনে সকলে একত্রিত হয়ে বিএনপিকে বিপুল ভোটে জয়যুক্ত করে সরকার গঠনের ঘোষণা দেন।

পরিশেষে বেগম খালেদা জিয়ার মুক্তি, দলের নেতাকর্মীদের মুক্তি সহ বিশ্বের সকল মানবের কল্যাণে দোয়া ও মোনাজাত করেন মাওলানা মোহাম্মদ সাইফুল।