বোনকে উত্ত্যক্তের প্রতিবাদে ভাইয়ের উপর হামলার ঘটনায় থানায় মামলা, এলাকায় মানববন্ধন

চন্দ্রঘোনা আদর্শ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদে ভাইয়ের উপর হামলার প্রতিবাদে
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় বোনকে উত্ত্যক্তের প্রতিবাদে ভাইয়ের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

বুধবার (২৪ আগস্ট) রাঙ্গুনিয়া থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় চন্দ্রঘোনা আধুরপাড়া এলাকার বখতিয়ার (২০), রিদুয়ান (২১) ও কাইছার (১৯) নামে তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও বেশ কয়েকজনকে বিবাদী করা হয়েছে। এদিকে এই ঘটনায় জড়িতদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য হাসান সিকদার জানান, কদমতলী গ্রামের হিন্দু পরিবারের এক মেয়ে পড়েন চন্দ্রঘোনা আদর্শ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে। তাকে বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করছিল কিছু বখাটে। বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মঙ্গলবার বিকালে চন্দ্রঘোনা জিয়া মার্কেট এলাকায় বখাটেদের হামলায় আহত হয়েছিল ওই ছাত্রীর ভাই। এই ঘটনার প্রতিবাদে বুধবার সকালে কদমতলী গ্রামের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। যেখানে ওই স্কুল ছাত্রীর সহপাঠিদের পাশাপাশি অংশ নিয়েছেন এলাকার বিভিন্ন স্তরের জনসাধারণ।

মামলার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, “স্কুল ছাত্রীর ভাইয়ের উপর হামলার ঘটনায় একটি মামলা নেয়া হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।”

এই বিষয়ে চন্দ্রঘোনা আদর্শ বহুমূখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি আবু তাহের বলেন, “স্কুলের কোমলমতি ছাত্রীদের ইভটিজিংকারী যেই হোক তাকে কোনভাবেই ছাড় দেয়া হবে না। এই ঘটনায় ভুক্তভোগী পরিবারের পাশে থেকে স্কুলের পক্ষ থেকে সবধরণের সহায়তা করা হবে।”