বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন পরীমণি

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি অন্তঃসত্ত্বার সময়টায় কোনো ঝুঁকি নিতে চান না। তাই বেশ কিছুদিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন তিনি। এদিকে বৃহস্পতিবার (৫ মে) রাত পৌনে ১টায় বেবি বাম্পের একটি ছবি তার ফেসবুকে শেয়ার করেন। ছবিতে দেখা যাচ্ছে সবুজ গাউন আর চোখে চশমা পরে মাতৃত্বকালীন পোজে দাঁড়িয়ে আছেন পরীমণি। পেটে হাত রেখে অনাগত সন্তানকে যেন আগলে রেখেছেন পরম মমতায়। মুখের স্নিগ্ধ হাসিই বলে দিচ্ছে মা হওয়ার খুশিতে ভাষা হারিয়ে ফেলেছেন পরী। মাতৃত্বের আভা ফুটে উঠেছে তার চেহারায়ও। আর সেই ছবি প্রকাশ হতেই নজর কাড়ে নেটিজেনদের। ‘মাশাআল্লাহ’, ‘আলহামদুলিল্লাহ’ লিখে প্রিয় তারকাকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত অনুরাগীরা।

এদিকে ঈদের জন্য সমুদ্রকে বেছে নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি ও তার স্বামী-অভিনেতা শরিফুল রাজ। ঈদের আগের দিন তারা উড়াল দেন কক্সবাজার। সেখানেই সমুদ্রের উত্তাল ঢেউয়ের তালে আনন্দ খুঁজে নিচ্ছেন এ দম্পতি। কক্সবাজারে যাওয়ার পর থেকে নিয়মিত ছবি শেয়ার করছেন রাজ ও পরীমণি। বুধবার (৪ মে) নায়িকা তার ফেসবুক পেজে আপলোড করেন কিছু রোম্যান্টিক ছবি। যেখানে দেখা গেছে, সমুদ্রের তীরে দাঁড়িয়ে পরম আদরে একে-অপরকে জড়িয়ে আছেন রাজ-পরী। আবার চুম্বনরত অবস্থায়ও ক্যামেরাবন্দি হয়েছেন তারা।

পরীমণি ও রাজের এই অপূর্ব প্রেমময় মুহূর্ত মুগ্ধ করেছে অনুসারীদের। ইতোমধ্যে ছবিগুলোতে রিঅ্যাকশনের সংখ্যা ছাড়িয়ে লাখে। ঘোরাঘুরি শেষে ঠিক কবে নাগাদ তিনি ঢাকায় ফিরবেন তা এখনও বলা যাচ্ছে না। কক্সচবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরীমণির নানা শামসুল হকও। স্বামী ও নানাকে ঘিরেই এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন নায়িকা। লিখেছিলেন, ‘এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে…আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ।’