বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম দুবাইয়ের প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম দুবাইয়ের এই অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত হাটহাজারী প্রেস ক্লাবের সাবেক যুগ্ম-সম্পাদক খোরশেদ আলম শিমুল। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুল হক মঞ্জুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি এম. এনাম হোসাইন।

এছাড়াও আরো উপস্হিত ছিলেন শ‌ওকত হায়াত খান, সাইফুল ইসলাম, সোহেল চৌধুরী, ফরিদ উদ্দিন,রুবেল, জয়নাল আবেদীন প্রমুখ।

উক্ত সভায় বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার ঝুলি কাঁধে নিয়ে নির্মমতার সাথে কারাগার কষ্টে আছেন। আ’লীগের কাছে মানবতা হারিয়ে গেছে। শারীরিক ভাবে অনেক অসুস্থ একজন সাবেক প্রধানমন্ত্রী ও দলের প্রধানের সাথে এই অবিচার তার‌ই প্রমাণ। বেগম জিয়ার উপর অন্যায় আচরণ করা হচ্ছে, যা দেশের সাধারণ মানুষ স্বাভাবিক ভাবে মেনে নিতে পারছেনা।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন জসিম উদ্দিন তৈয়ব, হেলাল উদ্দিন, লাভলু, আনোয়ার, জাবেদ, আজম, মোজাম্মেল সহ অনেকেই।

সভা শেষে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা ও অবৈধ সরকারের অপশাসন থেকে জাতির উত্তরণের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।