বিপিএলে সিলেটের আইকন মাশরাফি

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বিপিএলের পরবর্তী আসর শুরু হতে এখনো মাস দুয়েক বাকি। এরই মাঝে দলগুলো নিজেদের গুছিয়ে নিচ্ছে নিজের মতো করে। যেখানে বড়সড় চমকই দেখালো সিলেট স্ট্রাইকার্স। আইকন হিসেবে তারা বেছে নিয়েছে বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফিকে।

বুধবার পাঁচ তারকা এক হোটেলে লোগো উন্মোচন অনুষ্ঠান করে সিলেট স্ট্রাইকার্স ফ্রাঞ্চাইজি। সেখানেই তারা মাশরাফিকে আইকন হিসেবে ঘোষণা করে। জাতীয় দলের সাবেক অধিনায়ক জানিয়েছেন, প্রত্যাশা পূরণের চেষ্টা করবেন তিনি।

মাশরাফি বলেছেন, ‘আশা করি দলের যাত্রা শুরু হবে। আর টুর্নামেন্টের শেষ অবধি সবকিছু ভালোভাবে যাবে। আপনাদের প্রত্যাশা পূরণ হবে। আমাকে আইকন হিসেবে দলে রাখা আমার জন্য সম্মানের। আপনারা আমাকে যে জন্য নিয়েছেন। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো।’

শুধু মাশরাফিই নয়, সিলেট দলে টেনে নিয়েছে পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরসহ আরো ৩ শ্রীলঙ্কান ক্রিকেট তারকাকে। তারা হলেন, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরারা ও কামিন্দু মেন্ডিস।

আজ সিলেট স্ট্রাইকার্স তাদের দলের লোগো উন্মোচন করেছে। এদিন কোচদের নামও প্রকাশ করেছে সিলেট স্টাইকার্স। সহকারী কোচ হিসেবে দলের সঙ্গে কাজ করবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ। পেস বোলিং কোচ হিসেবে সৈয়দ রাসেল ও স্পিন বোলিং কোচ হিসেবে থাকবেন হাসান মুরাদ। এছাড়া দলের সঙ্গে থাকবেন জাতীয় দলের সাবেক পেসার হাসিবুল হোসেন শান্ত।

একই সাথে ঘোষণা করা হয়েছে দলের কোচিং স্টাফদের তালিকা। যেখানে ম্যানেজার হিসেবে ঘোষণা করা হয়েছে নাফিস ইকবালের নাম। রাজিন সালেহকে সহকারী কোচ ও সৈয়দ রাসেলকে পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ফ্রাঞ্চাইজিটি। তাছাড়া ডলার মাহমুদ হলেন দলের ফিল্ডিং কোচ ও মুরাদ খানকে বেছে নেয়া হয়েছে স্পিন বোলিং কোচ হিসেবে।