বিদ্রোহী প্রার্থী ও তাদের সহযোগীদের স্থান আ’লীগে হবে না: উখিয়ায় মেয়র মুজিবুর রহমান

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া প্রতিনিধি: নৌকার বিরুদ্ধে বিদ্রোহী ও তাদের সহযোগীদের স্থান আওয়ামীলীগে হবে না বলে আবারও জানিয়ে দিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

তিনি বলেন, বিদ্রোহীদের যারা আশ্রয় প্রশ্রয় দেবেন তারাও শাস্তির আওতায় আসবেন বলে সাংগঠনিক নির্দেশনা রয়েছে। তাই সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের এ বিষয়ে সতর্ক থাকার আহবান জানান তিনি।

মেয়র মুজিবুর রহমান বলেন, যারা বিতর্কিত কর্মকাণ্ডে জড়িত তারাও আওয়ামীলীগের রাজনীতি করতে পারবে না। তিনি সকল স্তরের নেতাদের সাংগঠনিক শৃঙ্খলা মেনে চলার আহবান।

তিনি বলেন, যারা প্রকৃত আওয়ামী লীগ, তারা কখনো আওয়ামী লীগকে কাঠগড়ায় দাড় করাবে না। আর যারা নেতাদের ডিঙ্গিয়ে আওয়ামীলীগকে আদালত পাড়ায় নিয়ে যাবেন, বুঝতে হবে তারা আওয়ামীলীগের মধ্যে ঘাপটি মেরে থাকা খন্দকার মোস্তাকদের বংশধর। তিনি বলেন, সন্মেলনের অর্থ শুদ্ধি অভিযান। এই শুদ্ধি অভিযানে আওয়ামীলীগ থেকে বিতাড়িত করার আহবান জানান।

কোটবাজার দক্ষিণ স্টেশনে রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আছহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আলমগীরের পরিচালনায় অনুষ্ঠিত সন্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিমের প্রধান ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি রাজা শাহ আলম চৌধুরী, সাংগঠনিক টিমের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এডভোকেট রনজিত দাশ, সাংগঠনিক টিমের সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এএইচ ইউনুছ বাঙ্গালি, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, সাধারণ সম্পাদক প্রার্থী ছৈয়দ মোহাম্মদ নোমান সহ প্রমুখ নেতৃবৃন্দ।