বিএসএমএমইউতে বৃহত্তর কুমিল্লার ইফতার মাহফিল অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ  বঙ্গবন্ধু শেখ মুজিব  মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে  (বিএসএমএমইউ) কর্মরত বৃহত্তর কুমিল্লার (কুমিল্লা,চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া) শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে এর আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক ব্রিঃ জেঃ ডা. নজরুল ইসলাম খান।

বিশেষ অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয়ে ৯০০ জন কর্মচারীকে নিয়মিত করা হয়েছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে কর্মরত চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীদের কাজে রেগুলারিটি এসেছে। যদি এ প্রশাসন কিছু দিন থাকতে পারে, আশা করি, এ বিশ্ববিদ্যালয়ের সকল সমস্যার সমাধান ঐক্যবদ্ধভাবে আপনাদের নিয়ে সমাধান করতে পারব।

বিশ্ববিদ্যালয়ে কর্মরত অনিয়মিত কর্মচারীদের বিষয়ে তিনি বলেন, আমার প্রশাসন বাকী অনিয়মিত কর্মচারীদের কিভাবে নিয়মিত করা যায়, সে বিষয় কর্মপরিকল্পনা করছে। আমার প্রশাসন সময় পেলে এ বিশ্ববিদ্যালয়ের বাকী কর্মচারীদেরও নিয়মিত করবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা.একেএম মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, রমজানের সবার উচিত কম খাওয়া, বেশি দেয়ার মানসিকতা গড়ে তুলা। এলাকার মানুষের মধ্যে ঐক্যবদ্ধ থাকা ভাল, তবে তা যেন আঞ্চলিকতায় রূপ না নেয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ- উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মোঃ ছয়েফ উদ্দিন আহমদ, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. জাহিদ হোসেন, ফিসিক্যাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. তসলিম উদ্দিন আহমেদ।