বিএনপি সারাদেশে নৈরাজ্যের পায়তারা করছে: তথ্যমন্ত্রী

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ছাত্রদলকে লেলিয়ে দিয়ে বিএনপি দেশে আবারও দেশে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পায়তারা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আওয়ামী লীগও প্রস্তুত রয়েছে তাদের প্রতিহত করার জন্য। বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে। সে স্বপ্ন কোন দিন পূরণ হবে না।

শনিবার লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলকে দিয়ে নৈরাজ্য করেছে। এছাড়াও সারাদেশে ছাত্রদলকে লেলিয়ে দিয়ে দেশে আবারও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পায়তারা করছে। দলীয় নেতৃবৃন্দকে সজাগ থাকতে বলা হয়েছে। দেশবাসীকে সঙ্গে নিয়ে বিএনপির এই অপচেষ্টা প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, বিএনপি ২০০৯ সাল থেকে পল্টন অফিসে বসে আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজাচ্ছে। অফিসে বসে বিদায় ঘণ্টার স্বপ্ন দেখতে দেখতে নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। স্বপ্ন যে কেউ দেখতেই পারে কিন্তু দিবাস্বপ্ন দেখে কোন লাভ নেই। বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। পদ্মা সেতু করতে পারবে না, যাতে বিশ্বব্যাংকসহ দাতাসংস্থা এগিয়ে না আসে সেজন্যও নানান অপচেষ্টা চালিয়েছে। কিন্তু নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়েছে দেখে জনগণ তাদেরকে ধিক্কার দিচ্ছে। তাই তাদের মাথা খারাপ হয়ে গেছে। মির্জা ফখরুল দিনে এক কথা বলছে, রাতে আরেক কথা বলছে। গয়েশ্বর বাবুও সকালে এক কথা বলে, তো রাতে আরেক কথা।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী মোতাহার হোসেনের সভপতিত্বে বর্ধিত সভায় সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, পুলিশ সুপার আবিদা সুলতানাসহ ৫টি উপজেলার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।