বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে যুবলীগ নেতা মিজানুর রহমানের উদ্যোগে বিক্ষোভ মিছিল

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সন্দ্বীপ প্রতিনিধি: আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজানের নেতৃত্বে এই কর্মসূচি করেছে যুবলীগ।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজানের উদ্যোগে উত্তর জেলা যুবলীগের দোস্তবিন্ডিংস্থ দলীয় কার্যালয়ে সমাবেশ ও দলীয় কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে চট্টগ্রাম রেল স্টেশন, আলকরণ মোড় হয়ে দোস্তবিল্ডিংয়ে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশের বক্তব্যে লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। সেই মুহূর্তে বিএনপি-জামায়াত মিথ্যা ও আগুন সন্ত্রাসের নৈরাজ্যের রাজনীতি করছে। নির্বাচনকে ঘিরে তারা বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তারা বাংলাদেশকে চারদলীয় জোটের অপশাসনের সময়ের মতো তলাবিহীন ঝুড়ি এবং দূর্ণীতিতে চ্যাম্পিয়ন বানাতে চায়। যুবলীগ তাদের এসব দিবাস্বপ্ন ভেঙ্গে দিতে আমাদের মাননীয় চেয়ারম্যান পরশ ও সাধারণ সম্পাদক নিখিল ভাইয়ের নির্দেশে আমরা মাঠেই আছি। মাঠে থেকেই বিএনপির সব নৈরাজ্য, সন্ত্রাস, ষড়যন্ত্র ও হিংসার দাঁতভাঙা জবাব দেব।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক নেতা আতিকুর রহমান ফরহাদ, শহিদুল আলম, মোশাররফ হোসেন, লায়ন জাহাঙ্গীরুল  ইসলাম সেন্টু, আশরাফ উল্লাহ কচি, শাহনুর চৌধুরী, সন্দ্বীপ উপজেলা যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান, জিনাত আলি বাদশা, মাহাবুবল আলম, ফারুক, মনিরুল মওলা রিপন, ইলিয়াজ ফারুখ, আসাদুর জামান পেয়ারু, সন্দ্বীপ উপজেলা যুবলীগ নেতা ইব্রাহিম জিল্লু, দিদারুল আলম, আবদুর রহিম শিবলী, আইনুল কবির মুন্না, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ও ছাত্রলীগ  নেতা মো.ওমর ফারুখ সিকদার রনি প্রমুখ।