বাড়ীতে নালা দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের দুইজন গুরুতর আহত

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধিঃ চন্দনাইশে পারিবারিক ভাবে বাড়ীতে নালা দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ  উভয় পক্ষের দুইজন গুরুতর আহত

গত ২৩ ডিসেম্বর বিকল  ৫টার সময় বৈলতলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হিন্দু পাড়া প্রফুল্ল সাধুর বাড়ি  এলাকায় এ ঘটনা ঘটে।

এতে আহত হয় বাদীপক্ষে রায়প্রতি দাশের দাশের স্ত্রী ছিনু দাস (৬৮) ও বিবাদী পক্ষ আশিষের মেয়ে পপি দাশ(১৩)।

সরজমিন পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় ঘটনার দিন বিকেলে আশিষ দাশ ও রায় প্রতিদাশ এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে এসময় আশিষের মেয়ে পপি দাশ(১৩) ও রায়প্রতি দাশের দাশের স্ত্রী ছিনু দাস (৬৮) রক্তাত্ব অবস্থায় আহত হয়। গুরুতর আহত অবস্থায় ছিনুদাশকে প্রথমে চন্দনাইশ হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়াতে তাকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে রায়প্রতি দাশের ছেলে বাদী রিটন দাশ বাদী হয়ে চন্দনাইশ থানায় অভিযোগ দায়ের করে বলে জানান। বিষয়টা  চন্দনাইশ থানায়  জানতে চাইলে অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন এর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন উভয়পক্ষের অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন ,উভয়পক্ষকে মীমাংসার জন্য চেষ্টা চালিয় যাচ্ছি। মীমাংসা না হলে উভয় পক্ষে মামলা রেকর্ড করা হবে জানান।

এ বিষয়ে বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সায়েম জানান তিনি ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ঘটনার সময় প্রতিপক্ষগন আশিশের পরিবার ও রায়প্রতি দাশের স্ত্রী (৬৮) আহত হয় বলে জানান। আশিশ মিমাংসায় আসার কথা বললেও প্রতি পক্ষগন শালিসি বৈঠকে বাদী না আসলে তার কোন কিছু করার নাই।

উভয় পক্ষগণ সমঝোতায়  আসলে বিষয়টি  মীমাংসা করার আশ্বাস দেন।