বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে হেডম্যান সম্মেলন অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন ) সকাল  ১১টায় বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অডিটরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান সেনা রিজিয়নের ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোমাং সার্কেল চীফ  উ চ প্রু চৌধুরী’সহ  সকল জোনের জোন কমান্ডার, রিজিয়নের অফিসার্স বৃন্দ, বান্দরবানে ১০৯টি মৌজার হেডম্যান-কারবারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

অনুষ্ঠানে হেডম্যান ও কারবারীরা পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নের জন্য বিভিন্ন দূর্গম এলাকায় রাস্তাঘাটের উন্নয়ন ও নিরাপত্তা বাড়াতে সেনাবাহিনীর কাছে অনুরোধ জানান।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি ব্রিগ্রেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেন, পাহাড়ে চাঁদাবাজি বন্ধ করে আইন শৃংখলার উন্নয়ন ও সকলের সুখ শান্তির জন্য সেনাবাহিনীর প্রতিটি সদস্য দূর্গম পার্বত্য এলাকায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং আগামীতেও সেনাবাহিনীর এই কার্যক্রম অব্যাহত থাকবে।