বান্দরবানে শান্তি সম্প্রীতি উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে

সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিঠুন দাশ, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে শান্তি সম্প্রীতি উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে উল্লেখ করে সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেছেন, পাহাড়ের শান্তিপূর্ণ অবস্থান ও স্থিতিশীলতা বজায় রাখতে নীরলসভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার (৮ আগষ্ট) সকাল ১১টার দিকে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেন, পাহাড়ের সকল জাতি গোষ্ঠির সৌহাদ্যপূর্ণ সহাবস্থান, ভ্রাতৃত্বের বন্ধন অটুট রেখে কাজ করতে হবে সকলকে। পার্বত্যবাসীর শান্তি যাতে ষড়ন্ত্রকারীরা নষ্ট করতে না পারে সে বিষয়ে বিশৃঙ্খলাকারীদের বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, বস্তুনিষ্ঠ তথ্য প্রচারে অবিচল সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন। তথ্য নির্ভর সংবাদের মাধ্যমে পার্বত্য এলাকায় উন্নয়নের স্রোতধারা সারা বিশ্বকে জানানোর জন্য অনুরোধ করেন।

এসময় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সেক্টর কামান্ডার, বিজিবি সেক্টর সদর দপ্তর, জোন কমান্ডার, প্রেসক্লাবের সভাপতিসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ।