বান্দরবানে ভিকটিম সাপোর্ট সেন্টার উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিঠুন দাশ, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে নির্যাতিত নারী ও শিশুদের নিরাপদ জীবন গড়তে চালু হয়েছে ভিকটিম সাপোর্ট সেন্টার।

রোববার (৭ আগষ্ট) সকাল ১০টায় দিকে বান্দরবান জেলা পুলিশের আয়োজনে ও এসআইডি, সিএসচটি, ইউএনডিপি এবং পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় সদর থানা অভ্যন্তরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভিকটিম সাপোর্ট সেন্টার কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

এসময় উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার জেরিন আখতার, জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার অশোক পাল, রেজা সরোয়ার, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, ইউএনডিপির জেলার সমন্বয়ক খুশিরায় ত্রিপুরা’সহ প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে বক্তারা বলেন, নির্যাতনের শিকার নারী ও শিশুরা এ সেন্টারে সহযোগিতা পাবে। অনেক সময় ব্যস্ততা ও পারিপার্শ্বিক অবস্থার কারণে ক্ষতিগ্রস্থদের থানায় সহযোগিতা পেতে বিলম্ব হয়। সময়ক্ষেপনের কারণে মামলার গুরুত্বপূর্ণ আলামত নষ্ট হয়ে যায়। ফলে ক্ষতিগ্রস্থদের দুর্ভোগের শিকার হতে হয়। নারী ও শিশুদের এসব দুর্ভোগ অনেকাংশ লাঘব করবে এ ভিকটিম সাপোর্ট সেন্টার।