বান্দরবানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলো ৪ হাজার ৬২১ জন

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিঠুন দাশ, বান্দরবান প্রতিনিধি:  পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবানে ভিজিএফ কর্মসূচীর আওতায় ৪ হাজার ৬২১ জন গরীব ও দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার (চাল) প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় বান্দরবান পৌরসভার আয়োজনে পৌর এলাকার বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার প্রদান করা হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ চাউল) বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় ভিজিএফ চাল বিতরণে আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, দীপিকা তংঞ্চগ্যা, পৌরসভার সচিব মো. তৌহিদুল ইসলামসহ প্রমুখ।

এসময় চাল বিতরণে প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের আগেই দেশের প্রতিটা জেলা উপজেলায় অসহায় দরিদ্র মানুষের মাঝে উপহার হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল উপহার হিসেবে প্রদানের কার্যক্রম গ্রহন করেছেন। এরই ধারাবাহিকতায় ভিজিএফ কর্মসূচির আওতায় বান্দরবান পৌরসভার ৯ টি ওয়ার্ডে অসহায় দরিদ্র ৪৬২১ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হচ্ছে।

পৌরসভার তথ্যমতে জানা যায়, এবারে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ঈদ উপহার হিসেবে ভিজিএফ কর্মসূচীর আওতায় গরীব, দু:স্থ ও কর্মহীন ৪ হাজার ৬২১ পরিবারের মাঝে প্রতিজনকে ১০ কেজি করে চাউল প্রদান করা হবে।