বান্দরবানে পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান পৌর ও সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত।

রবিবার বিকাল ৪টায় বান্দরবান অরুণ সারকী টাউন হলে পৌর ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মো:ইসমাইল এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা মার্মা।

পৌর ও সরকারি কলেজ শাখারছাত্রলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব নাজমুল হোসেন বাবলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাস, সাংগঠনিক সম্পাদক মোজ্জাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরীপৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীলসহ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দরা।

সম্মেলনে বান্দরবান পৌর শাখা ছাত্রলীগের সভাপতি সামির সাকির খান (তামিম) এবং সাধারণ সম্পাদক শামীম আহেমদ ও সরকারি কলেজ শাখার সভাপতি সুরিত বড়ুয়া এবং সাধারন সম্পাদক ইমরান খানকে নির্বাচিত করা হয়। এসময় অনুষ্ঠানে বক্তারা বলেন, তোমরা দুর্বার, তোমরা রাজপথের লড়াকু সৈনিক,তোমরা আগামী দিনের সোনালী ভবিষ্যৎ, ছাত্র রাজনীতির পাশাপাশি অবশ্যই লেখাপড়ার বেশি গুরুত্ব দিতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার বিনির্মাণে বাস্তবায়ন হবে।

অনুষ্ঠান শেষে জেলা ছাত্রলীগের সভাপতি মো. কাউছার সোহাগ আগামী ১৫ দিনের মধ্যে পৌর এবং কলেজ শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রণায়ন করার অনুরোধ করেন ।