বান্দরবানে ক্যান্সার আক্রান্ত সেই মায়ের চিকিৎসার জন্য টাকা তুলে দিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

বান্দরবান আলীকদম উপজেলার ক্যান্সার আক্রান্ত সেই মায়ের চিকিৎসায় অবশেষে এগিয়ে এসেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান আলীকদম উপজেলার ক্যান্সার আক্রান্ত সেই মায়ের চিকিৎসায় অবশেষে এগিয়ে এসেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার রাতে বান্দরবানস্থল মন্ত্রীর নিজ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই পরিবারের জন্য পার্বত্যমন্ত্রণালয়ের ২লক্ষ টাকাসহ মোট ৬ লক্ষ টাকা তুলে দিয়েছেন। পাশপাশি চিকিৎসাসহ যেকোন ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন পার্বত্যমন্ত্রী।

এরআগে গত সপ্তায় ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসা করতে ১০ বছরের জন্য নিজের শ্রম বিক্রি করতে চেয়েছিলেন তার একমাত্র ছেলে বান্দরবানের আলীকদম উপজেলার আনোয়ারুল ইসলাম মামুন। এই নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে ও সামাজিক মাধ্যমে সংবাদ প্রচার হলে পার্বত্যমন্ত্রীর দৃষ্টিগোচর হয়। পরে মামুনকে ডেকে তার মায়ের চিকিৎসার আশ্বাস দিয়েছেন মন্ত্রী।

এদিকে মায়ের চিকিৎসার জন্য অর্থ যোগান দেওয়ায় পার্বত্যমন্ত্রীসহ সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মামুন। এসময় তিনি বলেন- দলমতের উর্দ্ধে এসে একজন মন্ত্রী আমাকে যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তা মানুষের প্রতি মানুষের ভালোবাসার বহিপ্রকাশ করেছেন। আমি একজন ছাত্রদল কর্মী হয়ে দল থেকে যে সহযোগিতা পাওয়ার কথা ছিল তা পাইনি। বরং আওয়ামীলীগের পার্বত্যমন্ত্রী সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। বীর বাহাদুরের পেছনে যারা রাজনীতি করেন এমন একজন মন্ত্রী পাওয়া সোভাগ্যের বিষয় বলে উল্লেখ করেন তিনি।

চিকিৎসা সহায়তা বিতরণকালে পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর, কাঞ্চন জয় তংঙ্গ্যা,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো: ইয়াছির আরাফাত, প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, কাজল কান্তি দাশ, পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, পৌর প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ, সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সন্জয়সহ প্রমুখ উপস্থিত ছিলেন।