বান্দরবানের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল ব্যাগ, বিশুদ্ধ পানির ফিল্টার ও পানির ট্যাংক বিতরণ করলো বীর বাহাদুর ফাউন্ডেশন

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বান্দরবান প্রতিনিধি:“আলোকিত বান্দরবান গড়ার প্রত্যয়ে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে সদর উপজেলা টংকাবতী ইউনিয়নের চিম্বুক পাড়ার চুং হাপ অফ চিলড্রন হাম বিদ্যালয়ের দীর্ঘদিনের পানির সমস্যা নিরসনের লক্ষে ১ হাজার লিটারের ২টা পানির ট্যাংক এবং ১ টি বিশুদ্ধ পানির ফিল্টার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৪ জুলাই)  সকাল ১১টায় বান্দরবান রাজার মাঠে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সামগ্রী প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বীর বাহাদুর ফাউন্ডেশনের উপদেষ্টা সামশুল ইসলাম, সভাপতি খলিলুর রহমান সোহাগ, সহ সভাপতি মোঃ মহিউদ্দিন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলু সহ বীর বাহাদুর ফাউন্ডেশনের সদস্যরা।

এসময় বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে ১ হাজার লিটারের ২টা পানির ট্যাংক এবং ১ টি বিশুদ্ধ পানির ফিল্টার ছাড়াও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ৫শত বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা এবং জেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য শিক্ষা সমাগ্রীসহ ৫ শত স্কুল ব্যাগ বিতরন করা হয়।

আয়োজকরা জানান, আলোকিত বান্দরবান গড়ার প্রত্যয় নিয়ে আগামীতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।