বাকলিয়া শহীদ এন এম এম জে কলেজে শেখ হাসিনার জন্মদিন পালিত

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাকলিয়া শহীদ এন এম এম জে বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেক কাটার আয়োজন করা হয়।

বাকলিয়া কলেজ ছাত্রলীগের আহবায়ক সাকিল আরিফের সভাপতিত্বে অনুষ্ঠিত কেক কাটা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইউনুস, সাকিব, আদি, সাব্বির সহ প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা হাজারও সমস্যা আর ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে দাঁড় করিয়েছেন। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আর তাই ‘শেখ হাসিনার সরকার, বারবার দরকার’।

এতে আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের নেতা তাসবির, মুন্না, আরফাত, মিরাজ, রায়হান, সিয়াম, মিজবা, অন্তর, রিমন, আবছার, হাবিব, সালাউদ্দিন, মুমিন, জসিম, বিকি, জুনাইদ, তামজিদ, উজ্জ্বল, সাকিব, মুহিব,হেলাল, আনোয়ার সহ প্রমুখ। কেক কাটার পরে জয় বাংলা জয় বঙ্গবন্ধু, শুভ শুভ শুভ দিন শেখ হাসিনার জন্মদিন শ্লোগানে কলেজ ক্যাম্পাস প্রদক্ষিন করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।