বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে মোছাফ্ফাতে বাংলাদেশী প্রবাসীদের সম্মানে ইফতার মাহফিল

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

এম আবদুল মন্নান,  আমিরাত প্রতিনিধি:  আবুধাবি বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে মোছাফ্ফাতে বাংলাদেশী প্রবাসীদের সম্মানে ইফতার মাহফিল আয়োজন করা হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) শিল্পনগরী মোছাফফার ৪০ নাম্বার সানাইয়ার রজনীগন্ধা খান সি আই পি হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশ সরকারের মান্যবর রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর।

অনুষ্ঠান পরিচালনা করেন দূতাবাসের লেবার কাউন্সিলর মোহাম্মদ আব্দুল আলীম মিয়া। এ সময়ে দুবাইতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন, দূতাবাসের ডিসিএম মোহাস্মদ মিজানুর রহমান, বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, বিশিষ্ট শিল্পপতি ও মানবতার সেবক আল সুমাইয়া গ্রুপের চেয়ারম্যান ফখরুল ইসলাম খান সি আই পি, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ইমারদ হোসেন ইমৃমু, সাধারন সম্পাদক নাসির উদ্দিন তালুকদার, প্রজন্ম বঙ্গবন্ধু আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আবুধাবির সিনিয়র সভাপতি ছৈয়দ রফিকুল ইসলামসহ আমিরাতের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন পেশার প্রবাসীগণ উপস্থিত ছিলেন।

রাস্ট্রদূত রেমিট্যান্স প্রেরন করে দেশের অর্থনীতি স্বচ্ছল রাখার জন্য প্রবাসীদের ধন্যবাদ জানান।তিনি সরকারের দেয়া ২.৫% প্রনোদনা এবং প্রবাসী কার্ডের প্রয়োজনীয়তা এবং করোনা ভাক্সিন দেয়ার বা সম্পন্ন করার গুরুত্ব উল্লেখ করেন।তিনি আমিরাতে অবৈধভাবে বসবাসকারী ভিজিটরদের বৈধ হবার অনুরোধ  জানান।