বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন ফজলে আজিম মোহাম্মদ ছিবগাতুল্লাহ

ফজলে আজিম মোহাম্মদ ছিবগাতুল্লাহ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে সহ-সম্পাদকের দায়িত্ব পেয়েছেন চট্টগ্রামের এমইএস কলেজের ছাত্র ফজলে আজিম মোহাম্মদ ছিবগাতুল্লাহ।সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভা পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত করা হলো।

চিঠিতে আরো বলা হয়,আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনা’র আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আপনার সর্বাত্মক অংশগ্রহণ বাংলাদেশ ছাত্রলীগের অগ্রযাত্রাকে আরও বেগবান করবে।

কমিটিতে সহ-সম্পাদক মনোনীত হওয়ার প্রতিক্রিয়ায় ফজলে আজিম মোহাম্মদ ছিবগাতুল্লাহ বলেন,বঙ্গবন্ধু যে লক্ষ্য ও  উদ্দেশ্য নিয়ে ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন, সে লক্ষ্য উদ্দেশ্য কে সামনে রেখে ছাত্রলীগ করার দৃঢ় প্রত্যয় বুকে সবসময় ধারণ করব।দেশরত্ন শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসার জন্য ছাত্রসমাজকে সংগঠিত করে,দলের উন্নয়ন কর্মকান্ড সকলের কাছে তুলে ধরবো।

তার আগামীর পথচলায় তিনি সকলের দোয়া চেয়েছেন।

ফজলে আজিম মোহাম্মদ ছিবগাতুল্লাহ’র পদপ্রাপ্তিতে তার নিজ এলাকা মহেশখালীতে আওয়ামীপন্থী জনগণের মধ্যে ব্যাপক আনন্দ বিরাজ করছে।

উল্লেখ্য, ফজলে আজিম মোহাম্মদ ছিবগাতুল্লাহ চট্টগ্রামের স্বনামধন্য ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এছাড়াও কক্সবাজার জেলা বাংলাদেশ মানবাধিকার ফোরাম, মহেশখালী জাগ্রত ছাত্রসমাজের আহ্বায়ক দায়িত্ব পালন করেছিলেন।

আরো উল্লেখ্য, কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের বাসিন্দা ফজলে আজিম মোহাম্মদ ছিবগাতুল্লাহ।চট্টগ্রামের ওমরগণি এমইএস কলেজ থেকে এইচএসসি ও হিসাববিজ্ঞান বিভাগ থেকে অনার্স শেষ করেন। বর্তমানে চট্টগ্রামের সরকারি হাজী মোহাম্মদ মহসিন কলেজে মাস্টার্সে অধ্যয়নরত।