বাংলাদেশ কল্যাণ পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে চেয়ারম্যান ও আবদুল আউয়াল মামুনকে মহাসচিব করে বাংলাদেশ কল্যাণ পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৪ অক্টোবর পার্টির ৫ম ত্রি-বার্ষিক কাউন্সিলে কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান ও মহাসচিবের নাম ঘোষণা করা হয়।

আজ মঙ্গলবার (২৫ অক্টোবর) নিজ কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেন চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। ১২১ সদস্যর কমিটিতি আরও রয়েছেন ভাইস চেয়ারম্যান লে. কর্নেল এএফএম নুরুদ্দীন পিএসসি, সাহিদুর রহমান তামান্না (কুমিল্লা),আলী হোসেন ফরায়েজী (কুমিল্লা),সামছুদ্দিন পারভেজ (নোয়াখালী), মাহমুদ খান (নারায়ণগঞ্জ), লে. কমান্ডার (অব.) ফয়সাল মেহেদী (ঢাকা) ভাইস চেয়ারম্যান (আন্তর্জাতিক বিষয়ক), নুরুল আফসার (কুমিল্লা), ভাইস চেয়ারম্যান (অর্থ), কোরাইশা বেগম সাবিহা (ঢাকা), ভাইস চেয়ারম্যান (মহিলা), সাহানা সুলতানা শিলা (রাজশাহী), ভাইস চেয়ারম্যান (মহিলা), সরোয়ার আজম (মহেশখালী)।

অতিরিক্ত মহাসচিব হিসেবে রয়েছেন মো. নুরুল কবির পিন্টু, রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা (নারায়ণগঞ্জ), যুগ্ম মহাসচিব হিসেবে রয়েছেন, আল আমিন ভূঁইয়া রিপন (নারায়ণগঞ্জ), আব্দুল্লাহ আল হাসান সাকীব (ঢাকা), জাহিদুর রহমান আবেদীন (মুন্সিগঞ্জ), প্রকাশ জাহেদ আবেদীন ও ওবায়দুল হক সিরাজী (ফেনী)।