বাংলাদেশে এসে কার হাতে চড় খেয়েছিলেন নোরা ফাতেহি

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি বাংলাদেশে শুটিংয়ে এসে এক সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন। শুধু তা-ই নয়, নিজেও সেই অভিনেতার পাল্টা চড় খেয়েছেন।

এমন ঘটনা নোরা ফাতেহি জানিয়েছেন ‘অ্যান অ্যাকশন হিরো’ সিনেমার প্রচারণায় গিয়ে ‘দ্য কপিল শর্মা শো’তে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন, নোরা শো-তে বলেছেন, ‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা খারাপ আচরণ করেছিল আমার সঙ্গে। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে। ’

দিলবারখ্যাত অভিনেত্রী এই ঘটনা আরও দীর্ঘ করেছেন, ‘আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে গেল। পরিচালক এসে তা থামায়। ’

তবে কবে এই ঘটনা ঘটেছিল কিংবা যাঁর সঙ্গে ঝগড়া বেঁধেছিল, তিনি কে, তা নোরা প্রকাশ করেননি।

সম্প্রতি নোরা ফাতেহি বাংলাদেশ সফর করে গেছেন। অনুষ্ঠানের আয়োজক বলেছিলেন নোরা ফাতেহি প্রথম বার বাংলাদেশে এসেছেন। কিন্তু মাইক্রোফোন হাতে নোরা ফাতেহি নিজেই জানান এটি তাঁর দ্বিতীয় ঢাকা-সফর।

এই মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা ফাতেহি। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু সিনেমায় নজর কেড়েছেন।

কেবল বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতে সমান জনপ্রিয় নোরা। বিভিন্ন রিয়েলিটি শোতেও তাঁর পারফরম্যান্স নজরকাড়া। এবারের কাতার ফুটবল বিশ্বকাপের উদ্বোধন অনুষ্ঠানে পারফর্ম করেছেন নোরা।

মরোক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। বলিউডে ক্যারিয়ারের স্বপ্ন নিয়ে ভারতে পা রেখেছিলেন নোরা। অল্প সময়েই তাক লাগিয়েছেন।