বাংলাদেশের ইতিহাসে ৩ নভেম্বর কলঙ্কময় ও বেদনাবিধুর একটি দিন:বাবর

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে নগরীর পুরাতন রেলস্টেশন,কাজীর দেউড়ী, ডিসি হিল এলাকায় এতিম, দুঃস্হ ও পথচারীদের মাঝে আজ বিকাল ৪ ঘটিকায় খাবার বিতরণ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার পর জাতীয় চার নেতাকে হত্যা করে দেশে আরেকটি কলঙ্কতম অধ্যায় রচনা করা হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশ যাতে ঘুরে দাঁড়িয়ে আর এগোতে না পারে,  এবং স্বাধীনতা যাতে ব্যর্থ হয়, বাংলাদেশ যাতে ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয় এবং আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করার সেই চক্রান্ত করে স্বাধীনতাবিরোধী চক্র অগ্রসর হয়। এরই অংশ হিসেবে এবং এ দেশে যাতে কোনদিন স্বাধীনতার সপক্ষের শক্তি মাথা তুলে দাঁড়াতে না পারে, সে জন্য রাজনৈতিক নেতাকর্মীদের ওপর অত্যাচার, হত্যা, নির্যাতনের ষড়যন্ত্র শুরু করে। সেই ষড়যন্ত্র থেকেই জেলখানার ভেতরে এই হত্যাকাণ্ড সংগঠিত করে স্বাধীনতা বিরোধী চক্র।

উক্ত  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  মহানগর স্বেচ্ছাস্বক লীগ নেতা প্রশান্ত চৌধুরী যীশু, শিবু প্রসাদ চৌধুরী, এএম কুতুব উদিদন চৌধুরী,নাসির উদ্দিন ফাহিম,মোরশেদ আলম,দেলোয়ার হোসেন,মায়মুন উদ্দিন মামুন,রুপম সরকার  প্রমুখ।