বাঁশখালী থানার বিশেষ অভিযানে মদসহ আটক চার

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চট্টগ্রাম বাঁশখালীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ মাদক ব্যবসায়ী প্রশান্ত কুমার দে (৩৮) কে আটক করেছে থানা পুলিশের একটি টিম। একই অভিযানে তার অপর তিন সহযোগীকেও আটক করা হয়।

আটককৃত মাদক সম্রাট প্রশান্ত কুমার দে উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের তালুকদার পাড়ার জোৎস্না ময় দের ছেলে। পাশাপাশি অভিযানে আটক হওয়া তার তিন সহযোগী হলো- উত্তর জলদী দাড়িয়াপাড়া এলাকার জাফর আহমদের ছেলে মো. কামাল উদ্দীন (৩৯), একই এলাকার মৃত নুরুল আহমদের ছেলে মো. নেজাম উদ্দীন (২৭) ও মৃত আছহাব মিয়ার ছেলে পেটান আলী (৩৮)।

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার গভীর রাতে বাঁশখালী উপজেলার জঙ্গল জলদী পাহাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। এই ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম মজুমদার জানান দীর্ঘদিন ধরে মাদক সম্রাট প্রশান্ত কুমার দে-এর বিরুদ্ধে মদ, গাঁজা ও ইয়াবা বিক্রির অভিযোগ করে আসছিল এলাকাবাসী।

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম চোলাই মদ নিয়ে আসার সময় মাদক সম্রাট প্রশান্তসহ তার তিন সহযোগীকে উপজেলার জঙ্গল জলদী পাহাড়ি এলাকা থেকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ৫০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে শনিবার (২৮ সেপ্টেম্বর) তাদের আদালতে হাজির করা হয়েছে বলেও নিশ্চিত করেন।