বাঁশখালীতে সরকারি আলাওল কলেজে অভিভাবক সমাবেশ

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চট্টগ্রাম বাঁশখালী সরকারি আলাওল কলেজ কতৃর্ক আজ ৩ অক্টোবর ২০১৯ সকাল ১০ টা কলেজ মিলনায়তনে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকতা মোমেনা আক্তার এর সভাপতিত্বে উক্ত অনুষ্টান অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী ১৬ আসনের সাংসদ ও অর্থ সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য শাহিদা আক্তার জাহান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী, বাঁশখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার কাজেমী, বাহারছড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, সরকারি আলাওল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহ আলম সহ ছাত্রলীগ এর বিভিন্ন নেতাকর্মী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন আপনার ছেলেমেয়েরা কোথায় যাচ্ছে ঠিকমত আপনারা মনিটরিং করবেন মাতা পিতা যদি একটু সচেতন হয় প্রত্যেক ছেলেমেয়েরা ভালো রেজাল্ট করবে।

প্রধান অতিথির বক্তব্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ। কলেজের ছাত্র-ছাত্রীদের কে আমাদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমরা এমন এক জাতি যে জাতি ভাষার জন্য জীবন যৌবন যুদ্ধ করেছিলাম তার জন্য প্রথমে ভূমিকা রেখেছিল ছাত্র-ছাত্রীগণ। প্রত্যেক ছাত্র-ছাত্রীদের প্রতি আমার বিনীত আহ্বান থাকবে ঠিকমতো কলেজে গিয়ে পড়ালেখা ছাড়িয়ে যাবে। তখন ঐ বাঙালি জাতির স্বপ্ন পূরণ হবে।