বাঁশখালীতে শ্রীলঙ্কা ন্যাচারাব ক্রিকেট বিডি জয়ী

এক প্রীতি ক্রিকেট ম্যাচ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী ক্রিকেট একাডেমীর আয়োজনে ১৯৯৬ সালের বিশ্বকাপ জয়ী দেশ  শ্রীলঙ্কা থেকে আগত টিম ন্যাচারাব ক্রিকেট বিডি মধ্যেকার এক প্রীতি ক্রিকেট ম্যাচ বাঁশখালীতে অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগষ্ট  সকাল ৯ টার সময় বাঁশখালী ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় সকালে বাঁশখালী ক্রিকেট একাডেমি টসে জিতে শ্রীলঙ্কার ন্যাচারাব ক্রিকেট বিডিকে ব্যাট করতে আমন্ত্রণ জানায়,ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৩৮ রান সংগ্রহ করে শ্রীলঙ্কার ন্যাচারাব ক্রিকেট বিডি।বিডির হয়ে সানি ৬৫রান,নিমেষ ২০রান, বিরাজ ৫৪রান,নয়না ২৬রান,আয়েষ ১৫রান,আরফাত ১৯ রান, নিকেট ১২ রান সংগ্রহ করে।বাঁশখালী ক্রিকেট একাডেমির হয়ে সোহান ৩টি,জিন্নাত, তুহিন,প্রিতম ১ টি করে উইকেট লাভ করে।জবাবে বাঁশখালী ক্রিকেট একাডেমি ২৩৮ রানের লক্ষে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ২০৮ রান সংগ্রহ করে, ফলে শ্রীলঙ্কা ন্যাচারাব ক্রিকেট বিডি ২৯ রানে জয় লাভ করে। বাঁশখালীর হয়ে  রিয়াদ ৫৪ রান,

সানি ৩৭ রান,মাসুদ ৩৮ রান,নয়ন ২৪ রান,রাকিব ২২ রান সংগ্রহ করে।শ্রীলঙ্কার হয়ে বিরাজ ও আরফাত ২টি এবং নিমেষ, ইকবাল ১ টি করে উইকেট লাভ করে। অলরাউন্ড নৈপুণ্য প্রদর্শন করে  ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয় শ্রীলঙ্কা টিমের অধিনায়ক বিরাজ। উক্ত খেলার  বাঁশখালী পূজা উদযাপন পরিষদের আহবায়ক ড. আশিষ কুমার শীল প্রধান অতিথি হিসেবে উপস্থিত  বক্তব্য রাখেন এবং  ম্যাচ সেরা খেলোয়াড় বিরাজের হাতে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন। এ-সময় আরো উপস্থিত ছিলেন বাঁশখালী ক্রিকেট একাডেমি পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদসহ দুই টিমের সকল খেলোয়াড়  এবং স্থানীয় হাজার হাজার দর্শক বৃন্দ।