বাঁশখালীতে যাত্রীবেশে শরীরে কসটেপ সেঁটে ইয়াবা পাচার: গ্রেফতার ৭

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:  চট্টগ্রামের বাঁশখালীতে ১০ হাজার ৯ শত পিস ইয়াবাসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, তারা যাত্রীবেশে শরীরে কসটেপ লাগিয়ে বহন করছিল ইয়াবা। যা বিক্রির উদ্দেশ্যেই পরিবহন করা হচ্ছিল।

শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বাঁশখালী থানা পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, টেকনাফ থানার হ্নীলা ইউপি লেদা শরণার্থী ক্যাম্প ব্লক-বি.এলএমএস-২৪ ব্লকের জাফর আলমের ছেলে মো. জুবাইশ (২৪), খুরুশকুল ইউপির তেতৈয়া ডেইল পাড়ার মোক্তার মিয়ার ছেলে মো. সাকিল (২০), দক্ষিণ পুঁইছড়ি ৩ নম্বর ওয়ার্ডের দুলাল মিয়ার ছেলে তারেকুর রহমান (২২), জালিয়া পাড়ার মৃত মো. ইউনুছের ছেলে নুরুল জোহার (৩০), বাহারছড়ার মৃত আলী আহমদের ছেলে মোক্তার আহমদ (৩০), হাজং পাড়ার মৃত আবদুস শুক্কুরের ছেলে মো. তামিম (২২), গোদার বিল গ্রামের রওশন আলীর ছেলে মো. ইসমাইল (২৫)।

বিষয়টি নিশ্চিত করেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুঁইছড়ি টানা ব্রিজ এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়। এ সময় চট্টগ্রাম অভিমুখী যাত্রীদের তল্লাশি করে শরীরে কসটেপ ও পলিথিন মুড়িয়ে লুকানো অবস্থায় ১০ হাজার ৯শ’ পিস ইয়াবাসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।