বাঁশখালীতে আন্তর্জাতিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা উপলক্ষে প্রার্থনা সভা

বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা চট্টগ্রামের বাঁশখালীতে প্রতি তিন বছর পর পর অনুষ্ঠিত হয়।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধি: বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা চট্টগ্রামের বাঁশখালীতে প্রতি তিন বছর পর পর অনুষ্ঠিত হয়। এবারের ১১ দিন ব্যাপী একবিংশ আন্তর্জাতিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলার সফলভাবে উদযাপনের লক্ষ্যে গতকাল ১১ নভেম্বর রাত ৯টায় কোকদন্ডীর জগদানন্দ ধামে বাঁশখালী ঋষিধাম ও তুলসীধামের মোহন্ত মহারাজ শ্রীমৎ স্বামী সুদর্শনানন্দ পুরী মহারাজ মঙ্গল প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে প্রার্থনা সভা শুরু হয়।

এতে আশীর্বাদক হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমৎ স্বামী নিরঞ্জনানন্দ পুরী মহারাজ,  শ্রীমৎ সচিদানন্দ পুরী মহারাজ।

বাবু বিভাস গুহ সঞ্চালনায় প্রার্থনা সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন বাংলদেশ জন্মাষ্টমী পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ঋষিকুম্ভ ও কুম্ভমেলা পরিচালনা উদযাপন পরিষদের  সভাপতি সুকুমার চৌধুরী।

আজিম গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ও ঋষিকুম্ভ ও কুম্ভমেলা পরিচালনা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনুপ বরণ দাশ।

ঋষিকুম্ভ ও কুম্ভমেলা পরিচালনা উদযাপন পরিষদের অর্থ সম্পাদক তড়িৎ গুহ,ঢাকা মহাখালী খাদ্যগুদামের ব্যবস্থাপক চন্দ্র শেখর মল্লিক, পলাশ দাশ, বাঁশখালী পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি বাবু প্রদীপ গুহ, ছোটন গুহ,মিন্টু চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন অজিত চৌধুরী, নেপাল গুহ, ভূপাল গুহ,  দীপক দেব, শোভা রানী ধর, সুমন চৌধুরী, ডাঃ জনি সরকার, প্রভাস গুহ,বাদল দেব,সজল চৌধুরী, ডাঃ অম্লান দত্ত,দেবাশীষ কানুনগো,সুমন দেব, সেগুন গুহ,রাজীব দাশ সহ আরো অনেকেই।