বঙ্গবন্ধু অলিম্পিয়াড অনলাইন গেইমে দেশ সেরা তাজনিন নিজ গ্রামে সংবর্ধিত

তাজনিন মেহজাবিন চৌধুরী
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি : বঙ্গবন্ধু অলিম্পিয়াড অনলাইন গেইমে দেশ সেরা তাজনিন মেহজাবিন চৌধুরী আনোয়ারা উপজেলার নিজ গ্রামে সংবর্ধিত হয়েছে। শুক্রবার (৫ আগষ্ট) বিকেলে উপজেলার ডুমুরিয়া-রুদুরাবাসীর পক্ষে তাজনিনকে এই সংবর্ধনা দেওয়া হয়। এই উপলক্ষে ডুমুরিয়া বাংলা বাজার মোড়ে ডুমুরিয়া-রুদুরাবাসী এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মাষ্টার আবুল মনছুরের সভাপতিত্বে এবং মহিউদ্দিন মানিক ও শাফায়াত জামিলের পরিচালনায় বক্তব্য রাখেন চাতরী ইউপি’র সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন আহমদ চৌধুরি, সাবেক ইউপি সদস্য অহিদুল আলম টিপু, দুলাল বড়ুয়া, মোঃ এরশাদ, মোঃ মিনহাজ, মোঃ রফিক, মোঃ মোজাম্মেল, এস এম শাহেদ ও মোঃ তৈয়ব সহ প্রমুখ।

বক্তারা বলেন, জাতীয় পর্যায়ে তাজনিনের এমন কৃতিত্বে আনোয়ারা তথা ডুমুরিয়া- রুদুরাবাসী গর্বিত। আগামীতে আরো বিভিন্ন জাতীয় প্রতিযোগিতায় বিজয়ী হয়ে আনোয়ারাবাসীর মুখ উজ্জ্বল করবে।

এদিকে নিজ গ্রামে সংবর্ধিত হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তাজনিন। তিনি বলেন, আজ নিজ গ্রামের মানুষরা আমাকে যে ভালবাসা দিয়েছে তা আমার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমার এগিয়ে যাওয়ার পিছনে শিক্ষক, মা, আত্মীয়স্বজন ও গ্রামবাসীর অবদান রয়েছে। তাদের প্রতি কৃতজ্ঞতা। ভবিষ্যতে সফল একজন মানুষ হতে পারি তার জন্য সবার কাছে দোয়া কামনা করি।

এছাড়া একই অনুষ্ঠানে ডুমুরিয়া-রুদুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রুদুরা সারদা চরন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম থেকে পঞ্চম শ্রেণির রোল ১ থেকে ৫ কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান এবং ইউনিয়ন ভিত্তিক প্রাথমিক বিদ্যালয় ফুটবল ম্যাচে বিজয়ী চ্যাম্পিয়ন ডুমুরিয়া-রুদুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খুদে খেলোয়াড়দের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার হাবিব, রবিন বড়ুয়া, হাসান জাহাঙ্গীর, মুহাম্মদ সাঈদ, গিয়াস উদ্দিন বাবলু, মুহাম্মদ তালেব, জামশেদুল হক বাবু, শাফি, ইমতিয়াজ ও পাভেল সহ প্রমুখ।

উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু অলিম্পিয়াড অনলাইন গেইমে অংশগ্রহণ করে ৫৩৮৭৫ স্কোর করে সারাদেশের প্রথম স্থান অর্জন করেন তাজনিন মেহজাবিন চৌধুরী। গত ২৭ জুলাই বুধবার ঢাকার আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটের হল রুমে এক অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি তাজনীনের হাতে পুরস্কার তুলে দেন।

তাজনিন আনোয়ারা উপজেলার ডুমুরিয়া-রুদুরা সরকারি প্রাথমকি বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহীন আক্তার রুমার একমাত্র কন্যা। তার বাড়ি উপজেলার ডুমুরিয়া গ্রামে। সে আনোয়ারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।