বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে লোহাগাড়া উপজেলা প্রশাসনের আলোচনা সভা

লোহাগাড়া উপজেলা প্রশাসনের আলোচনা সভা
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লোহাগাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আলোচনা সভা করা হয়।

১৫ আগস্ট  সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয় এবং উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শরীফ উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম ইব্রাহীম কবির, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ শাহজাহান।আরো উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান, উ.প.প. কর্মকর্তা ডা. মুহাম্মদ হানিফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার,পদুয়া বনরেঞ্জ কর্মকর্তা মুহাম্মদ সাইফুল ইসলাম, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ লোহাগাড়া শাখার সাধারণ সম্পাদক ইউসুফ কবির, বীর মুক্তিযুদ্ধাবৃন্দ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, যার জন্ম না হলে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামে কোন দেশের নাম থাকতো না। সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের নিষ্পাপ শিশুকে পর্যন্ত ঘাতকেরা নির্মমভাবে হত্যা করে ছিলো। আজ ১৫ আগষ্ট ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং তাদের রূহের মাগফিরাত কামনা করেন।