বঙ্গবন্ধুর সমাধিতে সিইউজের শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নির্বাহী কমিটির নবনির্বাচিত নেতারা।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নির্বাহী কমিটির নবনির্বাচিত নেতারা।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সিইউজের নবনির্বাচিত সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের নেতৃত্বে কমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিইউজের সদ্য বিদায়ী সভাপতি মোহাম্মদ আলী, নির্বাহী কমিটির নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মহরম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল ও নির্বাহী সদস্য আলাউদ্দীন হোসেন দুলাল।

সিইউজের নবনির্বাচিত সভাপতি তপন চক্রবর্তী বাঙালি জাতির অধিকার আদায়ে বঙ্গবন্ধুর সংগ্রামের ইতিহাস তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু সারাজীবন শোষিতের পক্ষে সংগ্রাম করেছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবো।

সিইউজের সাবেক সভাপতি মোহাম্মদ আলী বলেন, সিইউজের নবনির্বাচিত বলিষ্ঠ নেতৃবৃন্দের নেতৃত্বে সাংবাদিকরা তাদের অধিকার আদায়ে সংগ্রাম করে যাবে।

সিইউজে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।