ফৌজদারহাট-বায়েজিদ সংযোগ সড়ক তিনদিন বন্ধ ঘোষণা

ফৌজদারহাট বায়েজিদ সংযোগ সড়ক।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সীতাকুণ্ডের ফৌজদারহাট বায়েজিদ সড়ক তিন দিনের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। এই সড়কে অবস্থিত রেলওয়ের ওভারব্রিজের প্লাস্টার উঠে যাওয়ায় সংস্কার কাজের জন্য কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নেয়।

ফলে সোমবার (গতকাল) বিকেল পাঁচটা থেকে আগামী বৃহস্পতিবার ভোর পাঁচটা পর্যন্ত এ রোডে কোন যানবাহন চলাচল করবে না। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) ঠিকাদারি প্রতিষ্ঠান স্পেকট্রা ইঞ্জিনিয়ার্সের প্রকল্প পরিচালক রবিউল হক। অন্যদিকে তিন দিনের জন্য সড়কটি বন্ধ রাখায় চট্টগ্রাম নগর ও দক্ষিণ চট্টগ্রাম, কক্সবাজার ও তিন পার্বত্য জেলাগামী গাড়িগুলোকে বিকল্প পথে চলাচল করতে হবে।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) ঠিকাদারি প্রতিষ্ঠান স্পেকট্রা ইঞ্জিনিয়ার্সের প্রকল্প পরিচালক রবিউল হক বলেন, সংযোগ সড়কটির ফৌজদারহাট অংশে রেললাইনের ওপর থাকা পুরোনো ওভারব্রিজে বিটুমিনের আস্তর দেওয়া হবে। তাই সংস্কার কাজ চলাকালে বিটুমিনের স্থায়িত্ব বাড়াতে সোমবার (গতকাল) বিকেল পাঁচটা থেকে আগামী বৃহস্পতিবার ভোর পাঁচটা পর্যন্ত সড়কটি বন্ধ রাখা হবে।

ফৌজদারহাট ট্রাফিক পুলিশের পরিদর্শক আজম মাহমুদ বলেন, তিন দিনের জন্য সড়কটি বন্ধ রাখার নির্দেশনা তারা পেয়েছেন। সংস্কার কাজ চলাকালীন এ সড়কে যাতায়াত করা গাড়িগুলোকে বিকল্প সড়ক ব্যবহার করার অনুরোধ জানানো হয়েছে। তিনি আরও বলেন, এ সড়কে যাতায়াতকারী গাড়িগুলোকে সংস্কার কাজ চলাকালীন সময়ে মূল সড়ক হয়ে শহরে যেতে হবে। এতে মূল সড়কে গাড়ির চাপ বেড়ে যাবে। যার ফলশ্রুতিতে যানজট হওয়ারও শংকা রয়েছে। তাই সংস্কার কাজ চলাকালে যাতায়াতকারীদের পর্যাপ্ত সময় হাতে নিয়ে বের হতে অনুরোধ জানান তিনি।