ফেনীতে হোটেল গোল্ড স্টারে অভিযান: ৮ রোহিঙ্গা আটক

ফেনীতে হোটেল গোল্ড স্টারে অভিযানে ৮ রোহিঙ্গাকে আটক করেছে ফেনী মডেল থানা পুলিশ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফেনী প্রতিনিধি: ফেনীতে অভিযান চালিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশকারী ৮ রোহিঙ্গা নাগরিককে গ্রেফতার করেছে ফেনী মডেল থানা পুলিশ।

শুক্রবার (১০ জুন) সকালে ফেনী শহরের শহীদ শহিদুল্লা কায়সার সড়কস্থ হোটেল গোল্ড স্টার এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে হোটেল গোল্ড স্টারে অভিযান চালায় তারা। পরে হোটেলের ৬ষ্ঠ তলার ৩৫৯ ও ৩৬০ নং রুম এবং ৫ম তলার ২৫৮ নং রুম থেকে মোট ৮ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন আমির হোসেনের ছেলে আবদুর শুক্কুর(৩০), বদি আলমের ছেলে শফি আলম (২৫), নুর আহমেদ এর ছেলে আবদুল মান্নান(২০), কবির আহম্মদ এর ছেলে এনামুল হক(৩০), আবদুস সালামের ছেলে জামাল উদ্দিন (২২) তারা ওইদিন সকালে কক্সবাজার জেলার কুতুপালং ক্যাম্প থেকে পলাতক।

এছাড়া ফজল আহম্মদ এর ছেলে নুরুল ইসলাম নুরু (২২) আবু সৈয়দ এর ছেলে মো: ইলিয়াস(৩০) আলি হোসেনের ছেলে নবী হোসেন (১৮) তারাও একই জেলার বালুখালী এলাকার উখিয়া থানার ১০ নং ক্যাম্প হতে পালিয়ে আসছিলো।

ফেনী মডেল থানার ওসি (অফিসার ইনচার্জ) নিজাম উদ্দিন আরো জানান, তারা পার্শ্ববর্তী দেশ মায়ানমার থেকে পালিয়ে বাংলাদেশ কক্সবাজার জেলায় কুতুপালং, বালুখালী বিভিন্ন ক্যাম্পে পরিবার-পরিজন নিয়ে আশ্রয় নিয়েছিলো। পরবর্তীতে রোহিঙ্গা ক্যাম্প হতে কৌশলে পুনরায় পালিয়ে ফেনী জেলা শহরে প্রবেশ করে বিভিন্ন স্পটে মাদক ক্রয়-বিক্রয় সহ সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিলো।