ফেনীতে মোহনা টেলিভিশনের যুগপূর্তি উদযাপন

১ যুগ পেরিয়ে ১৩ বছরে পদার্পণ করেছে মোহনা টেলিভিশন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফেনী প্রতিনিধি: ১ যুগ পেরিয়ে ১৩ বছরে পদার্পণ করেছে মোহনা টেলিভিশন। যুগপূর্তি উদযাপন উপলক্ষ্যে আজ শুক্রবার (১১ নভেম্বর) বিকালে ফেনী রিপোর্টার্স ইউনিটিতে আলোচনা সভার আয়োজন করে মোহনা টেলিভিশন দর্শক ফোরাম ফেনী।যুগপূর্তি অনুষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ পেশাজীবী সহ সাধারণ দর্শকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। এসময় অতিথিরা কেক কেটে মোহনা টেলিভিশনের যুগপূর্তি উৎসব উদযাপন করেন।

ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার জাকির হাসান, ফেনী পৌরসভা মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজী। অনুষ্ঠানে অতিথিরা মোহনা টেলিভিশনের সফলতা কামনা করেন এবং সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক বলেন, কাজে সফল হতে হলে অহংকার বোধ থাকা যাবেনা। নিজের কাজ সঠিকভাবে পালন করলে সবাই মূল্যায়ন করে। যে প্রতিষ্ঠানে কাজ করুক না কেন, নিজের ব্যক্তিগত কোয়ালিটি বৃদ্ধি করতে পারলে সবাই ভালো কিছু করতে পারবে। এসময় তিনি মোহনা টেলিভিশনের সকল দর্শক ও সংশ্লিষ্ট সাংবাদিকদের শুভেচ্ছা জানান।

পুলিশ সুপার জাকির হাসান বলেন, যে যত বেশী সুন্দর নিউজ করবে তার গুরুত্ব তত বেশী। ফেনীতে কর্মরত সংবাদকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, সাংবাদিকদের মাধ্যমে দেশ বিদেশে থেকে ফেনীর খবর জানতে পারে। যার জন্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা গুরুত্বপূর্ণ। খারাপ কাজের তথ্য তুলে ধরতে পারলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া যায়। এসময় তিনি মোহনা টেলিভিশনের সকল দর্শক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানান।

মোহনা টেলিভিশন ফেনী প্রতিনিধি তোফায়েল আহাম্মদ নিলয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রথম আলো ফেনী প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, ডিবিসি নিউজ ফেনী প্রতিনিধি আবু তাহের ভুইঁয়া, চ্যানেল আই ফেনী প্রতিনিধি রবিউল হক রবি, সময় টেলিভিশনের ফেনী প্রতিনিধি আতিয়ার সজল, স্টারলাইন গ্রুপের পরিচালক ও দৈনিক ষ্টার লাইন নির্বাহী সম্পাদক মাঈন উদ্দিন পাটোয়ারী,ইয়ুথ জার্নালিস্ট ফোরাম ফেনী জেলার সভাপতি শাহজালাল ভুঞা।

এ সময় এনটিভি, দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক ও ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ওছমান হারুন মাহমুদ দুলাল, দৈনিক ফেনী সম্পাদক, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ফেনী প্রতিনিধি ও ইউনিটির সাবেক সভাপতি আরিফুল আমিন রিজভী, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তফা কামাল বুলবুল, এস এ টিভি ও আজকের পত্রিকার ফেনী প্রতিনিধি মাইনুল রাসেল, যমুনা টিভি নিজস্ব প্রতিনিধি আরিফুর রহমান, দৈনিক ফেনীর সময়ের নির্বাহী সম্পাদক ও ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার মানিক, ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও আলোকিত বাংলাদেশ ফেনী প্রতিনিধি জহিরুল হক মিলন, দৈনিক প্রভাত আলো ও ইউনিটির সদস্য এম এ জাফর, একুশে টিভির ফেনী প্রতিনিধি নজরুল ইসলাম রনজু, ইনডিপেনডেন্ট টেলিভিশন ফেনী প্রতিনিধি ও দৈনিক আমার ফেনী নির্বাহী সম্পাদক সমির উদ্দিন ভূঁইয়া,  ইউনিটির কোষাধক্ষ্য, দৈনিক স্টার লাইনের বার্তা সম্পাদক ও বণিক বার্তার জেলা প্রতিনিধি নুরুল্লাহ কায়সার, বাংলানিউজ টুয়েন্টিফোর ফেনী প্রতিনিধি সোলাইমান হাজারী, সিপ্লাস টিভি ও ঢাকা পোস্ট এর ফেনী প্রতিনিধিঃ এম এ আকাশ, সহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।