ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিনের বাসায় দুর্বৃত্তদের গুলি

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের ঘুড়ি প্রতীক নিয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ সালাউদ্দিনের বাসায় ও নির্বাচনী ক্যাম্পে দুর্বৃত্তদের গুলি করার অভিযোগ উঠেছে।

রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে প্রার্থীর বাসার সামনে থেকে দুর্বৃত্তরা গুলি করেছে বলে সিপ্লাসকে জানিয়েছেন ঘটনাস্থলে থাকা প্রার্থীর বেশ কয়েকজন সমর্থক।

হামলার বিষয়ে কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ সালাউদ্দিন সিপ্লাসকে বলেন, গভীর রাতে হঠাৎ করে কিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা বাসায় ও নির্বাচনী ক্যাম্পে গুলি করে পালিয়ে যায়। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে কোতোয়ালি জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা ও কোতোয়ালি থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম প্রায় ৬/৭ গুলির খোসা উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা করছে। আমরা আইনের আশ্রয় গ্রহণ করবো।

তিনি বলেন, এখন আমি ও আমার সমর্থকদের জীবনের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। প্রতিপক্ষ এ কাজ করতে পারে বলেও জানান তিনি।

ঘটনাস্থলে উপস্থিত কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন থেকে ঘটনার ব্যাপারে জানতে চাইলে তিনি সিপ্লাসকে বলেন, ঘটনাস্থল পরিদর্শনে উপস্থিত হয়ে ঘটনা যাচাই-বাছাই করছি। তদন্ত করে যা সত্য প্রমাণ হবে, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।