ফটিকছড়িতে দুই মাদক কারবারী ও এক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

চালিয়ে দুই মাদক কারবারী ও ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফটিকছড়ি প্রতিনিধি: চট্টগ্রামের ফটিকছড়িতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারী ও ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ( ১৩ আগষ্ট ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার লেলাং ইউনিয়নের কর্ণফুলী চা বাগান এলাকা থেকে দুই মাদকারবারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন লেলাং ইউনিয়নের ৬নং ওয়ার্ড শাহনগর এলাকার মৃত ছাবেদুর রহমানের পুত্র তৌহিদুল আলম(৫৫) ও ১নং ওয়ার্ড ফেনুয়া এলাকার মৃত গফুর আহমদের পুত্র মোঃ রফিক (৫০)। ফটিকছড়ি থানার এসআই মোঃ আজমগীরের এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে এসআই মোঃ আজমগীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদককারবারীকে আটক করা হয়। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে, একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ফটিকছড়ি পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আজম খান (৩৫)কে গ্রেফতার করেছে ফটিকছড়ি থানা পুলিশ। শনিবার (১৩ আগস্ট ) বিকালে পৌরসভার রাঙ্গামাটিয়া ছইল্যার দোকান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আজম খান ওই এলাকার খায়েরুজ্জামান প্রকাশ গুন্নু ফকিরের পুত্র।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফটিকছড়ি থানার এসআই আজমগীর বলেন, ‘আজম খানের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে একাধিক ওয়ারেন্ট রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।