প্রবাসী জিয়া পরিবার ঐক্য পরিষদের উদ্যোগে ইফতার ও বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সনজিত কুমার শীল:  সংযুক্ত আরব আমিরাত প্রবাসী জিয়া পরিবার ঐক্য পরিষদের উদ্যোগে শুক্রবার (২২ শে )  এপ্রিল আবুধাবির শিল্পনগরী মুসাফ্ফাহ সানাইয়া ডায়মন্ড সিটি -রেস্টুরেন্ট হলরুমে মাহে রমজান এবং বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল আয়োজন করা হয়।

প্রবাসী জিয়া পরিবার ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজল মির্জার সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা বাবু খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মনির সহ-সভাপতি  কামাল উদ্দীন,

সহ সাধারণ সম্পাদক সোহেল রানা, , সিনিয়র যুগ্ম সম্পাদক মানিক মিয়া,দপ্তর সম্পাদক এস কে সুলতান ও

মহিলা বিষয়ক সম্পাদক রত্না আক্তার ধর্ম বিষয়ক সম্পাদক বিল্লাল খান, মোহাম্মদ ইলিয়াস খান, আন্তর্জাতিক সম্পাদক শাহিন আলম পাটোয়ারী , মোহাম্মদ মামুন, আব্দুল হাই, মোহাম্মদ মামুন, মাসুদ সহ আরো অনেকে। বক্তারা বলেন গণতন্ত্র উদ্ধারে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, প্রবাসীদের এয়ারপোর্টে হয়রানি, দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলা, বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশে যেতে বাধা দেওয়া এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি জানান।

অনুষ্ঠান শেষে বিশ্ববাসীর শান্তি কামনা এবং বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করেন আবুল কালাম আজাদ।