প্রধানমন্ত্রী দেশের সকল দুস্থ মানুষের জন্য সহযোগীতা করে যাচ্ছেন-সন্দ্বীপে সাংসদ মিতা

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আওয়ামীলীগ সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ দেশের প্রতিটি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি দেশের উন্নয়নে যেমন কাজ করছেন। তেমনি ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে দেশের সকল দুস্থ মানুষের জন্য সহযোগীর হাত বাড়িয়ে দিয়েছেন। আজকাল দেশের অসুস্থ মানুষের চিকিৎসা, গৃহহীনের ঘর তৈরী থেকে শুরু করে দরিদ্রদের মেয়ের বিয়েতে পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুদান দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা।

গতকাল বৃহষ্পতিবার বাউরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সহকারী কমিশনার (ভূমি) মোঃ মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোঃ শাহজাহান বিএ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, বাউরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেদন,সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, দপ্তর সম্পাদক আবু তাহের প্রমুখ। অনুষ্ঠানে ৬ জন অসহায় হতদরিদ্রের মাঝে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।