প্রধানমন্ত্রীর জন্মদিনে মিরসরাইয়ে কাটাছড়া ছাত্রলীগের উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর জন্মদিনে মিরসরাইয়ে কাটাছড়া ছাত্রলীগের উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিরসরাই প্রতিনিধি: প্রধানমন্ত্রীর জন্মদিনে মিরসরাইয়ে কাটাছড়া ছাত্রলীগের উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর)  সকাল ১১টায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন কর্মসূচির অংশ হিসেবে ৭ কাটাছড়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে কাটাছড়া ইউনিয়নের অন্তর্গত বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে অনুচ্ছেদ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপরোক্ত প্রতিযোগিতা প্রথমে বামনসুন্দর এফ এ উচ্চ বিদ্যালয় তারপর ওয়াহিদুন্নেছা মাধমিক বিদ্যালয়ে  ৭ নং কাটাছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আজিমের সঞ্চালনায় উদ্বোধন করেন কাটাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম হুমায়ুন চৌধুরী ।

এ সময় আরো উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার রফিকুজ্জামান বি.কম, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নুর উল্লাহ, কাটাছড়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মেজবাহ উদ্দীন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মিথুন শর্মা, কাটাছড়া ইউনিয়ন ছাত্রলীগের ছাত্রনেতা রেহান, শুভ, সুমন, হাসিব,জিলানী, সোহাগ, ফরহাদ, নয়ন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কাটাছড়া ছাত্রলীগের সভাপতি শরীফুল  ও সাধারণ সম্পাদক নুরুল আজিম বলেন শিক্ষার্থীদের সৃজনশীল প্রতিভা বিকাশ করতে এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ করার লক্ষে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।