পেকুয়া উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

পেকুয়া উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

পেকুয়া প্রতিনিধি: পেকুয়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ আগষ্ট) সকালে পেকুয়া আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারস্থ গ্রীণ বার্ড রেস্তোরাঁয় এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হাজ্বী বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও চকরিয়া-পেকুয়ার সাবেক সাংসদ আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ বলেন, “আগামীতে দেশ ও জাতিকে কঠিন দুর্যোগ মোকাবেলা করতে হবে। কঠিন এ দুর্যোগ থেকে পরিত্রাণ পেতে মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। কারন পল্লীবন্ধু এরশাদ সরকার আমল ছিল দেশের স্বর্ণযুগ।”

এদিকে শোকাবহ মাসে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়ার আসনটি পুনরুদ্ধারে জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলায় পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নেতৃবৃন্দদের প্রতি আহবান জানান।

পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলামের সঞ্চালনায় ওই বর্ধিত সভায়
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা, মাতামহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন এমইউপি, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি দেলোয়ার করিম চৌধুরীর, যুগ্ম সাধারণ সম্পাদক হোছাইন শহিদ সাইফুল্লাহ, জাপা নেতা ওয়াহিদুর রহমান ওয়ারেচী, শিলখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি সদস্য আবু তাহের, মগনামা জাতীয় পার্টির সভাপতি মোঃ আলমগীর সাওঃ, বারবাকিয়ার সাধারণ সম্পাদক আবু জাফর, টইটং ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল খালেক, রাজাখালী ইউনিয়ন জাপা নেতা আলী ওয়াছেদ, ডাঃ রুহুল আমিন, রেজাউল করিম ও মহিলা জাতীয় পার্টির নেত্রী শাহেনা আকতার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি হাজ্বী জামাল উদ্দিন, সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ হোসেন সিকদার, মৌং ওলি উল্লাহ, মগনামা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মহি উদ্দিন, জাপা নেতা মোহাং সাজ্জাদ, সেলিম উদ্দিন, সাংবাদিক রেজাউল করিম, আব্দুল গফুর, নুরুন্নবী, ছরওয়ার আলম, আবু হানিফ, মোঃ জহির, ইউপি সদস্যা দিলুয়ারা বেগম, ফরিদা বেগম।

আলোচনা সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপ্রধান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টির মহা সচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু এবং কক্সবাজার সহ সারাদেশে জাপার প্রয়াত নেতৃবৃন্দের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।