পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ৫

প্রতিকী ছবি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

পেকুয়া প্রতিনিধি: পেকুয়ায় এক সড়ক দুর্ঘটনায় চালকসহ ৫ ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ১১ টার দিকে পেকুয়া-চকরিয়া সড়কের শিলখালী আক্কুমিয়ার কাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। অপর দুই ব্যক্তিকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, শিলখালী ইউনিয়নের জারুল বুনিয়া এলাকার জাহাঙ্গীর আলম (৪৫), একই এলাকার মোজাম্মেল (৫৫), সদর ইউনিয়নের সাবেক গুলদী এলাকার কবির আহমদ (৫২), কুতুবদিয়া উপজেলার বাসিন্দা সাদ্দাম হোসেন (৪০) ও অটোরিক্সা চালক আরমান (৪৬)।

হাসপাতালে চিকিৎসাধীন সিএনজি চালিত অটোরিক্সা চালক আরমান জানান, “আমি পেকুয়া চৌমুহনী হতে বরইতলী নতুন রাস্তার মাথায় যাচ্ছিলাম। পথিমধ্যে শিলখালী আক্কু মিয়ার কাচারি এলাকায় গেলে হঠাৎ চারদিকে অন্ধকার দেখতে পাই। এরপর আমি আর কিছু জানিনা।” তার সাথে আরো ৪ যাত্রী ছিলো বলে জানায় সে।

অপর আহত কবির আহমদ জানান, “সিএনজি অটোরিক্সাটি আক্কু মিয়ার কাচারি এলাকায় গেলে হঠাৎ করে রাস্তার উত্তর সাইট থেকে দক্ষিণ সাইট এভাবে করতে করতে উল্টে প্রায় ৩০ ফুট নীচে খাদে পড়ে যায়।”

হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক জিয়া উদ্দিন জানান, “আহতদের ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চমেকে রেফার করা হয়েছে। তৎমধ্যে ১ জনের অবস্থা গুরুতর। বাকী ২ জনকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।