পেকুয়ায় শিলখালী ইউনিয়ন ছাত্রদলের আংশিক কমিটি গঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পেকুয়া উপজেলাধীন শিলখালী ইউনিয়ন ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পেকুয়া উপজেলাধীন শিলখালী ইউনিয়ন ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৭ নভেম্বর পেকুয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক এম ফরহাদ হোছাইন ও সদস্য সচিব মারেফুল ইসলাম মারুফের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ঘোষিত কমিটিতে আরফাত হোছাইনকে সভাপতি, আবু তৈয়বকে সাধারণ সম্পাদক ও আল সেহেরীকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৩১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে রিয়াজ উদ্দিনকে সিনিয়র সহসভাপতি, মনছুর আলীকে সহসভাপতি, গিয়াসউদ্দিনকে সহ সভাপতি, মোহাম্মদ হাসিবুর রহমানকে সিনিয়র যুগ্ম সম্পাদক, মোহাম্মদ সাকিবকে যুগ্ম সম্পাদক,মোহাম্মদ ফরহাদকে সহ সম্পাদক, ইয়াছিনকে সহ সাংগঠনিক সম্পাদক, সাজিদকে সহ সাংগঠনিক, মোহাম্মদ আব্দুল্লাহকে সহ সাংগঠনিক, নাজিম উদ্দিনকে প্রচার সম্পাদক, মোহাম্মদ মুনাফকে সহ প্রচার সম্পাদক, রিদুয়ানকে দপ্তর সম্পাদক, আব্দুল আজিজকে সহ দপ্তর সম্পাদক, মোহাম্মদ মারুফকে অর্থ সম্পাদক, হাসিবুর রহমান ফারুককে তথ্য ও গবেষণা সম্পাদক, মোহাম্মদ জুনাইদকে ধর্ম বিষয়ক সম্পাদক, ওমর ফারুক কে ক্রীড়া সম্পাদক, মোহাম্মদ সোহাগকে স্কুল বিষয়ক সম্পাদক, মোহাম্মদ নাজিমকে সহ স্কুল বিষয়ক সম্পাদক ও নির্বাহী সদস্য যথাক্রমে, হাছান মাহমুদ, রবিউল করিম লিমন, মোহাম্মদ সাগর, মানিক, দিদার, মামুন, মোরশেদ, রুবেল ও মিনার। আগামী ১৫ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি ও ওয়ার্ড কমিটি করার নির্দেশ দেয়া হয়েছে ঘোষিত কমিটিকে।