পেকুয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় পুলিশ পরিদর্শক গুরুতর আহত

পেকুয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় পুলিশ পরিদর্শক আহত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

পেকুয়া প্রতিনিধি: পেকুয়ায় চিহ্নিত এক মাদক ব্যবসায়ী ও তার সহযোগীদের হামলায় পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার (৮ জুন) রাত ১০ টার দিকে পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সুতাচুরা নতুন ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় বেশ কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশের সাথে কথা বলে জানা যায়, রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহ আলম প্রকাশ মুছ শাহ আলমকে আটক করতে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার উপজেলার উজানটিয়া ইউনিয়নের সুতাচুরা নতুনঘোনা এলাকায় অভিযান চালান।

রাত ১২ টার দিকে ঘটনাস্থলে প্রতক্ষদর্শী এক নারী নাম প্রকাশ না করার শর্তে সাংবাদিকদের জানান, থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ শাহ আলমকে ধরতে তার বাড়ীতে অভিযান চালায়। এসময় বন্ধ ঘরের দরজায় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ী শাহ আলম তার সহযোগীদের নিয়ে ধারালো অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় হামলাকারীদের হামলায় পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার মাথায় রক্তাক্ত জখম হন।

ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ ব্যাপারে জানতে চাইলে উজানটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল করিম জানান, “পেকুয়া থানার ওসি তদন্ত কানন সরকারের উপর হামলাকারী শাহ আলম এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কক্সবাজারে বিভিন্ন থানায় ৩০/৩৫ টি মামলা রয়েছে। যতটুকু জানলাম ওই মাদক ব্যবসায়ীকে আটক করতে গেলে পুলিশের উপর ওই মাদক ব্যবসায়ীর নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়।”

ঘটনার পরপরই কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার তৌফিকুল আলম, পেকুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফরহাদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং হামলাকারীকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার তৌফিকুল আলম সাংবাদিকদের জানান, “সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মাদকব্যবসায়ীকে ধরতে কানন সরকারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালালে মাদক ব্যবসায়ী ও তার ভাইয়ের নেতৃত্বে পুলিশের উপর অতর্কিত হামলা চালানো হয়।” এদিকে হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকছে বলে জানা গেছে।