পেকুয়ায় আনসার ও ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত

আনসার ও ভিডিপির বার্ষিক সমাবেশের একাংশ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারে পেকুয়ায় বাংলাদেশ আনসার ও ভিডিপির বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) সকালে উপজেলা সম্মেলন কক্ষে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা সহকারী কমিশনার ভুমি রাহুল চন্দ্রের সভাপতিত্বে ও আনসার ভিডিপির উপজেলা প্রশিক্ষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অম্লান জ্যোতি নাগ। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সাইফুন নাহার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, চকরিয়া উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক তৌহিদুল ইসলাম, উপজেলা প্রশিক্ষিকা তছলিমা আক্তার। আনসার ও ভিডিপির উপজেলার সকল ইউনিয়নের পুরুষ ও মহিলা দলনেতা ও একশো মহিলা সদস্য, একশো পুরুষ সদস্য এবং উপজেলা কমান্ডার ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা কমান্ড্যান্ট অম্লান জোতি বলেন, বর্তমান সরকার আনসার-ভিডিপির কল্যাণে কাজ করছেন। মাননীয় প্রধানমন্ত্রী আনসার ও ভিডিপির সদস্যদের সকল প্রকার সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছেন। তিনি আনসার ও ভিডিপির সকল সদস্যদের নিষ্ঠার সাথে কাজ করার অনুরোধ জানান।

এদিকে বক্তারা সবাই গ্রামপর্যায়ে আনসার ও ভিডিপি সদস্যদের আইনশৃঙ্খলা রক্ষায় ভূমিকার কথা স্বীকার করেন এবং তাদের অবদানের কথা তুলে ধরেন। পরে আনসার ভিডিপির সদস্যদের সামাজিক নানান কাজে অবদান রাখায় পুরস্কার দেয়া হয়।