পাহাড়বাসীর জীবন মানোন্নয়নে কাজ করছে রাঙামাটি জেলা পরিষদ: অংসুই প্রু চৌ

পাহাড়বাসীর জীবনমানোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক; অংসুই প্রু চৌধুরী।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় পার্বত্য চট্টগ্রামের দূর্গমাঞ্চলের বাসিন্দাদের জীবন মানোন্নয়নে অত্যন্ত আন্তরিক। প্রধানমন্ত্রীর একান্ত আগ্রহে রাঙামাটির প্রত্যন্ত অঞ্চলের বাসিন্দাদের জন্য প্রয়োজনীয় সকল প্রকার সাহায্য-সহযোগিতার পাশাপাশি অবকাঠামোগত উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছে রাঙামাটি জেলা পরিষদ।

পাহাড়ের অধিবাসীদের আত্মসামাজিক উন্নয়ন সম্পাদনের মাধ্যমেই আগামী ২০৪১ সনের রূপকল্প বাস্তবায়িত করতে রাঙামাটি জেলা পরিষদ কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

সোমবার রাঙামাটির জুরাছড়িতে বনযোগিছড়া কমিউনিটি সেন্টারের ভিত্তি প্রস্তুর স্থাপনসহ স্থানীয় জনসাধারণের মাঝে ঢেউটিন, সোলার, নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী বিতরণকালে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জুরাছড়ি সেনাজোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল জুলকিফলী আরমান বিখ্যাত, জেলা পরিষদের সদস্য প্রবর্তক চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, জুরাছড়ি থানার ওসি শফিউল আজম, জেলা কৃষকলীগের সম্পাদক উদয়শংকর চাকমা, বনযোগি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা প্রমুখ।

আলোচনা সভা শেষে স্থানীয় দরিদ্র এলাকাবাসীদের মাঝে ঢেউটিন, সোলার, নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী বিতরণ করে জুরাছড়িস্থ সুবলং শাখা বনবিহারের ১২৬ ফুট দৈর্ঘ্যের নব নির্মিত বুদ্ধমূর্তি পরিদর্শন করেন এবং ধর্মীয় গুরুদের সাথে মতবিনিময় করেন।