পার্কভিউ হসপিটালে অনুষ্ঠিত হচ্ছে ইকো ওয়ার্কশপ

পার্কভিউ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক লিমিটেডের কনফারেন্স অডিটোরিয়ামে অনুষ্ঠিত হচ্ছে দুইদিন ব্যাপী "ইকো ওয়ার্কশপ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে হৃদরোগ চিকিৎসার নতুন দিগন্ত উন্মোচনে পার্কভিউ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক লিমিটেডের কনফারেন্স অডিটোরিয়ামে অনুষ্ঠিত হচ্ছে দুইদিন ব্যাপী “ইকো ওয়ার্কশপ”প্রোগ্রাম।

প্রখ্যাত ভারতীয় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ শান্তনু সেনগুপ্ত ছিলেন এ প্রোগ্রামের মূল আলোচক। অনুষ্ঠানের মডারেটর হিসেবে ছিলেন  কার্ডিওলজিস্ট ডাঃ এম.এম. আলম. সাদী এবং সভাপতি হিসেবে ছিলেন পার্কভিউ হসপিটালের  ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এটিএম রেজাউল করিম। বেলা ২টারসময় শুরু হওয়া উদ্বোধনী দিনের অনুষ্ঠানে স্বাগতম বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এটিএম রেজাউল করিম। তিনি বলেন, “চট্টগ্রামের হৃদরোগ চিকিৎসার মানোন্নয়নে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি এবং এরই ধারাবাহিকতায় পার্কভিউ হসপিটাল শীঘ্রই সংযোজিত হতে যাচ্ছে আন্তর্জাতিক মানের ক্যাথ ল্যাব।”

এরপরই মূল বক্তব্য উপস্থাপন করেন হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার শান্তনু সেন গুপ্ত। তিনি বলেন, “রোগভিত্তিক গবেষণার মাধ্যমে হ্রদ রোগ ব্যবস্হাপনায় বাংলাদেশে আরো গতি নিয়ে আসতে হবে।” উদ্বোধনী দিনে ছিল নবোলজি এন্ড চেম্বার কোয়ান্টিফিকেশন,লাইভ সেশন, লেফ্ট ভেন্ট্রিকুলার ফাংশন এসেসমেন্ট,লাইভ সেশন,রাইট ভেন্ট্রিকুলার ফাংশন এসেসমেন্ট,লাইভ সেশন, মাইট্রাল ভাল্ব ডিজিজ, লাইভ সেশন, প্রশ্নোত্তর পর্ব ইত্যাদি।