পরিচালকের চাওয়াতে হয়েছে রাজ-মিম, মিমের ‘না’

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ‘পরাণ’ সিনেমার সফলতার পর রাজ-মিম জুটিকে নিয়ে কাজ করতে চাচ্ছেন নির্মাতারা। কিন্তু দুজনের জুটি গড়ে ওঠার আগেই দেখা দিয়েছে ভাঙনের সুর!

নির্মাতা আবু রায়হান জুয়েল তার নতুন সিনেমা ‘পথে হলো দেখা’য় বিদ্যা সিনহা মিমকে কাস্ট করেছেন। বিপরীতে তিনি শরিফুল রাজের কথা ভাবছেন।  কিন্তু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও মিম সিনেমাটি করবেন না বলে নির্মাতাকে জানিয়েছেন।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই। আবু রায়হান জুয়েল গণমাধ্যমকে বলেন, ‘‘পথে হলো দেখা’য় মিমকে প্রায় এক বছর আগে চুক্তিবদ্ধ করিয়েছি। রাজও স্ক্রিপ্ট দেখছেন। দুদিন আগে মিমকে ফোন করলে তিনি জানান সিনেমাটি করছেন না। কেন কী কারণে তিনি করবেন না তা জানাননি।’’

এই জুটি নিয়ে সংশয়ের কথা উল্লেখ করে ক’দিন আগেই ‘রাজ-মিম জুটি: গড়ার আগেই ভাঙনের সুর’ শিরোনামে খবর প্রকাশিত হয়। দুঃখজনক হলেও সত্য সেই আশঙ্কা সত্যি হতে চলেছে।

ধারণা করা যাচ্ছে সম্প্রতি শরিফুল রাজের সঙ্গে জড়িয়ে পরীমনি বিদ্যা সিনহা মিমের বিরুদ্ধে অভিযোগ আনেন। এরপরই মূলত শরিফুল রাজকে নিয়ে মিমের সঙ্গে পরীমনির সম্পর্কের টানাপোড়েনের শুরু।

বর্তমান পরিস্থিতিতে রাজ কাজটি করবেন কি না? জানতে চাইলে জুয়েল বলেন, ‘এসব বিষয়ের জন্য সিনেমায় কাজ করবেন না বা জুটি বাঁধবেন না- এটা ঠিক নয়। তবে এটাও ঠিক রাজের কাছ থেকে খুব পজিটিভ রেসপন্স পাচ্ছি না।’

এর আগে পরীমনিকে নিয়ে এই নির্মাতা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নির্মাণ করেন। মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করেন সিয়াম।